শিরোনাম
বার্মিংহামে ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত

বার্মিংহামে ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত

বার্মিংহাম, ২৪ অক্টোবর:  যুক্তরাজ্যে বসবাসরত হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্রছাত্রীদের উদ্যোগে গত ২৩ অক্টোবর সোমবার দুপরি ১২টা থেকে IMG_6482রাত ৯টা পর্যন্ত এক পুনর্মিলনীর আয়োজন করা হয়। IMG_6501এতে যুক্রাজ্যের বিভিন্ন শহরে বসবাসরত ইনাতঞ্জ উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীগণ উপস্থিত হন। আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে শিক্ষার্থীদের পাশাপাশি ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সর্বস্তরের  অভিভাকমণ্ডলী, দাতাগণ এবং শুভাকাংঙ্খিগণের ব্যাপক উপস্থিতি ছিলো। এতে সাবেক শিক্ষার্থীদের সন্তান-সন্ততিরাও উপস্থিত থেকে বিভিন্ন খেলাধুলা ও প্রতিযোগিতায় অংশ নেন।
বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী দেলোয়ার হোসাইন দীপু, মোহাম্মদ গোলাIMG_6500ম কিবরিয়া ও জুবায়ের চৌধুরীর যৌথ সঞ্চালনায় এতে শুভেচ্ছা বক্তব্যIMG_6531 রাখেন সাবেক শিক্ষার্থী তাহের আহমদ। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বার্মিংহাম মাল্টিপারপাস সেন্টারের পরিচালক আলহাজ নাছির আহমদ, বিদ্যালয়ের বিশিষ্ট দাতা মোঃ সাজান উদ্দিন, বিশিষ্ট কমিউনিটি নেতা নাছির আহমদ শ্যামল, বিদ্যালয়ের প্রথম ব্যাচের শিক্ষার্থী খালেদ আহমদ, ইয়াওর উদ্দীন, সৈয়দ ইকবাল আহমদ, আব্দুল বাতেন, জায়দুল হক, আলাউর রহমান চৌধুরী, সাইফ উদ্দিন, আব্দুস সোবহান, কামরুল হাসান, হাফসা  হোসাইন, আকিকুর রহমান, মোঃ সামসুল হক, গোলাম মাওলা নিক্সন চৌধুরী, মিজানুর রহমান চৌধুরী, শাহীন খান, দিলাওয়ার চৌধুরী, আছাবুর রহমান জীবন, সজিব বখত, আখতার হোসাইন আলী, দুলেনুর রহমান, সোহেল আহমদ, সাইফুল আলম শিপু প্রমুখ।
বক্তারা ভবিষ্যতে আবারো স্কুলের সাবেক শিক্ষার্থী পুনর্মিলনীর মাধ্যমে পারস্পরিক সৌহার্দ ও ভাতৃত্বের বন্ধন আরো দৃঢ় করার উদ্যোগে গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান।

বিস্তারিত আসছে….

Scroll To Top

Design & Developed BY www.helalhostbd.net