শিরোনাম
যুক্তরাজ্যে প্রথমবারের মতো বঙ্গবন্ধু কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৭ অনুষ্ঠিত

যুক্তরাজ্যে প্রথমবারের মতো বঙ্গবন্ধু কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৭ অনুষ্ঠিত

স্টক অন ট্রেন্ট থেকে, প্রতিনিধি: স্টাফোর্ডশায়ার ব্যাডমিন্টন ক্লাব ও স্থানীয় বাঙালি কমিউনিটির উদ্যোগে ২৪ অক্টোবর, মঙ্গলবার স্থানীয় ওয়াইএমসিএ স্পোর্টসেন্টার এক ব্যাডমিন্টন ট্রর্নামেন্টের আয়োজন করা হয়। স্টক অন ট্রেন্ট ও আশপাশের বিভিন্ন শহরের ৩২টি দলের অংশগ্রহণে দুই গ্রুপের দিনব্যাপী এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। টুর্নামেন্ট শেষে চ্যাম্পিয়ন, রানারআপ ও তৃতীয় স্থান অর্জনকারী উভয় গ্রুপের মধ্যে পুরস্কার বিতরণ করেন বাঙালি কমিউনিটি লিডার আব্দুল মতিন, কাউন্সিলর মোহাম্মদ পারভেজ, ইকবাল চৌধুরী, আবু ইউসুফ চৌধুরী, এনায়েত কবির শাহীন, আবুল কাশেম চৌধুরী, আব্দুল কাদির চৌধুরী, বশির মিয়া, গিয়াস উদ্দিন দুলাল, মোশাদ হোসেন, ফাহাদ আহমেদ রাসেল, কাজী সুহেদ, রুলু, সাঈদ জামিল, আনসার মিয়া, সুহেব চৌধুরী, আশরাফ , গৌস মিয়া প্রমুখ।

যুক্তরাজ্যের সর্বস্তরের ব্যাডমিন্টন খেলোয়াড়দের নিয়ে ২০১৮ সালের যেকোনও সময় আবারও মিলনের প্রত্যাশা ব্যক্ত করে টুর্নামেন্টের সমাপ্তি ঘটে।

৩২ টিমকে দুই গ্রুপে বিভক্ত করা হয়, A গ্রুপে তারেক মাসুদ ও রুহিন জুটি চ্যাম্পিয়ন, সুয়েব ও হামিদ জুটি রানার্সআপ হয়,]। C গ্রুপে শাহিনুর ও মিজানুর জুটি চ্যাম্পিয়ন, লিটন ও মাসুদ জুটি রানার্সআপ হয়।

Scroll To Top

Design & Developed BY www.helalhostbd.net