শিরোনাম
মোঃ আব্দুল গফুর আর নেই।। বিভিন্ন মহলের শোক

মোঃ আব্দুল গফুর আর নেই।। বিভিন্ন মহলের শোক

মোহাম্মদ গোলাম কিবরিয়া, লন্ডন: হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের বানিউন গ্রামের মোঃ আব্দুল গফুর গত ২৫ জানুয়ারি বৃহস্পতিবার সকাল আনুমানিক ৮টার সময় পূর্ব লন্ডনের ক্যাসন স্ট্রিটস্থ নিজ বাসগৃহে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিলো ৭০ বছর।

২৭ জানুয়ারি রোজ শনিবার বাদ জোহর ব্রিকলেন জামে মসজিদে মরহুমের জানাজার নামাজ শেষে তাঁর মৃতদেহ গার্ডেন অব পিস-এ সমাহিত করা হয়। মৃত্যু কালে তিনি স্ত্রী, ২ পুত্র, ৩ কন্যা, ভাইবোন, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন।

মরহুমের মৃত্যুতে যুক্তরাজ্যের বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও ব্যক্তিগণ শোক প্রকাশ করে বিবৃতি প্রেরণ করেছেন। বিবৃতিতে তাঁরা জানান, মরহুম মোঃ আব্দুল গফুর একজন সজ্জন, বন্ধুবৎসল, নির্বিরোধী ও সামাজিক ব্যক্তিত্বসম্পন্ন মানুষ ছিলেন। দীর্ঘদিন যাবৎ পূর্ব লন্ডনে বসবাস করার কারণে বাঙালি কমিউনিটির কাছে তিনি একজন সুপরিচিত ব্যক্তিত্ব ছিলেন। বাংলাদেশের যে কোনো প্রয়োজনে যুক্তরাজ্যে বসবাসকারী বাঙালি কমিউনিটির সাথে সম্পৃক্ত থেকে তিনি বিভিন্ন উন্নয়নমূলক কাজের অংশীদার হয়েছেন। বিবৃতিতে তাঁরা মরহুমের বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

শোক প্রকাশ করে বিবৃতি দাতাগণ হলেন, যুক্তরাজ্য হবিগঞ্জ এসাসিয়েশনের প্রেসিডেন্ট মাহমুদ এ রউফ, সহ-সভাপতি সাংবাদিক মতিয়ার চৌধুরীসহ ফিরুজ উদ্দিন, আবু ইউসুফ চৌধুরী, হিফজুর রহমান চৌধুরী, এহিয়া চৌধুরী, নাজমুল ইসলাম; যুক্তরাজ্যে বসবাসরত ইনাতগগঞ্জ বাসীর পক্ষে মোঃ নজরুল ইসলাম, সৈয়দ ইকবাল আহমদ, তাহের আহমদ, নাসির আহমদ শ্যামল, সিরাজ উদ্দিন, হেলাল আহমদ; ইনাতগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল বাতেন, বাংলাদেশ ক্যাটরার্স এসোসিয়েশনের সাবেক মেম্বারশিপ সেক্রেটারি সাইফুল আলম, ইনাতগঞ্জ দীঘলবাক গণদাবি বাস্তবায়ন পরিষদের আহ্বায়ক মোঃ দেলোয়ার হোসাইন দীপু, যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ গোলাম কিবরিয়া, মোঃ আতিকুর রহমান লিটন ও আছাবুর রহমান জীবনসহ মোঃ সালাতুল ইসলাম, জাকারিযা হোসাইন, তারেক আহমদ, মোঃ কামরুল হাসান, সালাম উদ্দিন উজ্জল, রিপন আহমদ, মোঃ আব্দুল মোতাহিদ, শাহাজাহান আলী, মোঃ আকিকুর রহমান, জিল্লুর রহমান, রোকন উদ্দিন, মামুন আহমদ, দোলন আহমদ, মুহিত উদ্দিন, দুলেনুর রহমান, কামাল আহমদ, শাহীনুর রহমান, আক্তার হোসাইন আলী, সোহেল আহমদ, সাইফুল আলম শিপু প্রমুখ।

Scroll To Top

Design & Developed BY www.helalhostbd.net